ঢাকা, বুধবার   ০৮ মে ২০২৪

সকল নেতাকর্মীকে দলের জন্য কাজ করতে হবে: শিল্পমন্ত্রী 

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:৩০, ৩১ আগস্ট ২০১৮

শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেছেন, দলের আদর্শ ও শৃঙ্খলা মেনে আগামী নির্বাচনে মাঠ পর্যায় সম্মিলিতভাবে সকলকে কাজ করতে হবে। আগামীতে জেলায় ওয়ার্ড থেকে উপজেলা পর্যায়ে গণতান্ত্রিক উপায়ে সম্মেলন করে কমিটি গঠন করা হবে। সকল নেতাকর্মীকে দলের জন্য কাজ করতে হবে। যারা দলে থেকে ব্যক্তির জন্য কাজ করবে তাদের চিহ্নিত করা হবে।  

শুক্রবার সকাল ১১ টায় উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে সদর উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে শিল্পমন্ত্রী একথা বলেন।

দলের সাফল্য তুলে ধরে নেতাকর্মীদের আগামী নির্বাচনে নৌকায় ভোট চাওয়ার আহ্বান জানিয়ে শিল্পমন্ত্রী বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনের আগে দলের প্রতিটি নেতাকর্মীকে জনগণের কাছে গিয়ে সরকারের সাফল্য ও উন্নয়ন তুলে ধরে দলের প্রতীক নৌকার জন্য ভোট চাইতে হবে। দলীয় কর্মকাণ্ডে তৃণমূল থেকে উপজেলা এবং জেলা পর্যায়ে ত্যাগী ও দায়িত্বশীল নেতাদের গুরুত্ব দেওয়া হবে।

উপজেলা আওয়ামী লীগ সভাপতি আবদুর রশিদ হাওলাদারের সভাপতিত্বে বর্ধিত সভায় অন্যদের মধ্যে বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি সিদ্দিকুর রহমান, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনিরসহ আরো অনেকে।

এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি